প্রকাশিত হয়েছেঃ জুন ১৫, ২০২৪ সময়ঃ ২:২৬ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় একটি মালবাহি কার্গোট্রাক ইউটার্ণ করার সময় উল্টে গিয়ে সিএনজিচালিত অটোরিকশার উপর পড়লে অটোরিকশাটি দুমরে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ দু’জনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৫ জুন) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের আগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা অংশের ভরাডোবা ক্লাবেরবাজার এলাকায় প্রায় এক কিলোমিটার সংস্কারকাজ করতে গিয়ে ঢাকাগামী লেন বন্ধ রাখছে সড়ক ও জনপথ বিভাগ। এতে দুরপাল্লার যাত্রীবাহি গাড়িসহ বিভিন্ন যানবাহন ইউটার্ণ করতে গিয়ে দূর্ঘটনা ঘটে প্রায়ই হতাহতের ঘটনা ঘটছে। শনিবার (১৫ জুন) সকালে ওই স্থানে ঢাকাগামী মালবাহি একটি কার্গোট্রাক ইউটার্ণ করার সময় উল্টে ত্রিশালগামী একটি সিএনজি চালিত অটোরিকশার উপর গিয়ে পড়ে। এ সময় অটোরিকশাটি দুমরে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই পাশের ত্রিশাল উপজেলার বইলর গ্রামের আমির উদ্দিনের ছেলে অটোচালক আব্দুল হালিম (৪০) ও একই উপজেলার মাগুরজুড়া গ্রামের আবুল হোসেনের ছেলে যাত্রী কবির হোসেন (৩০) মারা যান।
ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সিরাজুল ইসলাম জানান, ঢাকাগামী কার্গোট্রাক চাপায় নিহত সিএনজির চালক ও যাত্রীর লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) শফিকুল ইসলাম জানান, ট্রাকচাপায় নিহত সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রীর লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com