প্রকাশিত হয়েছেঃ জুন ১২, ২০২৪ সময়ঃ ৭:২৫ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দুস্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম বুধবার সকাল থেকে শুরু করেছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও উপজেলা প্রশাসন। বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া ইয়াসমিন ।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগীতায় উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২০ হাজার ৪৫৬ জন অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ রাশেদ খান, ট্যাগ অফিসার আসাদ, পাঁচবাগ ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুবুল আলম, সালটিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, গফরগাঁও ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন।

উপজেলার পাঁচবাগ ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণকালে বুধবার সকালে দেখা যায় দুস্থ ও অসহায়রা লম্বা লাইনে দাড়িয়ে থাকতে। একাধিক দুস্থ ও অসহায়দের সাথে কথা বললে তারা জানান ১০ কেজি করে চাল পেয়ে তারা কোরবানীর ঈদের আগে অনেক খুশি। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক ঢালী, শামছুল আলম খোকন ও মাহবুবুল আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা স্বরূপ এ চাল বিতরণ করা হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া ইয়াসমিন, ঈদ-উল-আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে দুস্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ চাল বিতরণের জন্য প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে ট্যাগ অফিসার নিয়োগ প্রদান করা হয়। এবং স্বচ্ছভাবে বিতরণ কার্যক্রম পরিচালনার নির্দেশ প্রদান করা হয়। আমি নিজেও বেশ কয়েকটি ইউনিয়নের চাল বিতরণ কার্যক্রম পরিদর্শণ করেছি।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com