প্রকাশিত হয়েছেঃ জুন ৬, ২০২৪ সময়ঃ ১১:০০ পূর্বাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়। ১১৯ টি কেন্দ্রের কোন কেন্দ্র থেকে অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি। তবে ভোটার উপস্থিতি ছিল কম।
আজ বুধবার (৫ জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণের পরই গণনা শুরু হয়। গণনা শেষে রাত ১০ ঘটিকার দিকে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়া ইয়াসমিন তাৎক্ষণিক ফলাফল ঘোষণা করেন। চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন বাদল (আনারস প্রতীক) তিনি পেয়েছেন ৭০ হাজার ৯৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আবুল হোসেন (ঘোড়া প্রতীক) পেয়েছেন ১৯ হাজার ৬৬৮ ভোট। ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন এ এস এম মজিবুর রহমান (তালা প্রতীক) তিনি পেয়েছেন ২৯ হাজার ৬৪৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আতাউর রহমান (উড়োজাহাজ প্রতীক) পেয়েছেন ২৮ হাজার ০৩৯ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার (প্রজাপতি প্রতীক) তিনি পেয়েছেন ৩৫ হাজার ২৮৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নূরজাহান সিরাজী ববি (কলস প্রতীক) পেয়েছেন ২৪ হাজার ৫৪৭ ভোট।
চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার পর পর তাদের কর্মী সমর্থক ভোটাররা আনন্দ মিছিল উল্লাসে মেতে ওঠেন।
#####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com