প্রকাশিত হয়েছেঃ জুন ৩, ২০২৪ সময়ঃ ৭:৩৪ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

আগামী ৫ জুন ময়মনসিংহের গফরগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল হোসেন দীপু ও তার বাহিনী বিভিন্ন এলাকায় আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকদের উপর হামলা, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর, ভীতি প্রদর্শন ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (৩ জুন) বিকেলে গফরগাঁও প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন আয়োজন করে উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আশরাফ উদ্দিন বাদল।
লিখিত বক্তব্যে আনারস প্রতীকের প্রার্থী আশরাফ উদ্দিন বাদল অভিযোগ করেন, গত রোববার রাতে হামলার ঘটনায় উপজেলার নিগুয়ারী ইউনিয়নের বিশারটেক বাজার,পাইথল ইউনিয়নের গয়েশপুর বড়বড়াই বাজার ও টাংগাব ইউনিয়নের বারইহাটি বাজারে ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল হোসেন দীপুর সমর্থকরা মোটরসাইকেল ও মাইক্রোবাস সহযোগে আনারস প্রতীকের সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাট করে। এসময় দীপুর বাহিনী জনমনে আতঙ্ক সৃষ্টি করতে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করে। এ ঘটনায় রোববার রাতেই প্রার্থী সহকারী রিটার্নিং কর্মকর্তা, ইউএনও বরাবর এবং নিগুয়ারী ইউনিয়ন চেয়ারম্যান তাজুল ইসলাম মৃধা ও স্থানীয় ব্যবসায়ীরা পাগলা থানায় লিখিত অভিযোগ করেন। আশরাফ উদ্দিন বাদল আগামী ৫ জুন, বুধবার সুষ্ঠু ও শাস্তিপুর্ণ নির্বাচনের আহবান জানান।
সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, চরআলগী ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ মুনসুর, গফরগাঁও ইউপির চেয়ারম্যান শামছুল আলম খোকন, উপজেলা যুবলীগের আহবায়ক এম. সালাহ উদ্দিন পলাশ, যুগ্ন আহবায়ক মাহমুদুল হাসান সজিব, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডল প্রমুখ।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com