প্রকাশিত হয়েছেঃ জুন ২, ২০২৪ সময়ঃ ৭:২৫ অপরাহ্ণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।।
ময়মনসিংহের ভালুকায় মোঃ এনামুল হক (৪০) নামে এক কারখানা শ্রমিকের হাত পা ও চোখ বেঁধে মহসড়কে পাশে ফেলে রেখে নগদ টাকা ও মোবাইলসেট ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, ভালুকা উপজেলার ধীতপুর টুংরাপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে কারখানা শ্রমিক এনামুল হক শনিবার সন্ধ্যায় কর্মস্থল থেলে বাড়ি আসার পথে গাজীপুর চৌরাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করার সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার থেকে ভালুকায় ভাড়ায় যাওয়ার জন্য বললে তিনি ওই গাড়িতে উঠেন। গাড়িতে উঠার পর আরো ৩ জন দুষ্কৃতিকারী যাত্রী হিসেবে ওই গাড়িতে উঠার পর ভালুকা আসার উদ্দেশ্যে রওনা হন। কিছুদুর আসার পর উক্ত প্রাইভেটকারের চালকসহ অজ্ঞাতনামা ৪ দুষ্কৃতিকারী তার চোখ ও হাত পা বেঁধে গলায় চুরি ধরে হত্যার ভয় দেখিয়ে তার কাছ থেকে নগদ ৯ হাজার ৫০০ টাকা, একটি বাটন মোবাইল সেট জোর পূর্বক ছিনিয়ে নেয়। এ সময় তার সাথে থাকা আইএফসি ব্যাংকের এটিএম কার্ডটি নিয়ে উক্ত কার্ড হতে নগদ ৫০ হাজার টাকা উত্তোলন করে ও তার শ্রমিক ইউনিয়নের কার্ড কার্ড (নম্বর-১১০২) নিয়ে তাকে বিভিন্ন স্থানে ঘুরিয়ে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে হাত পা বাঁধা ফেলে চলে যায়। এ ঘটনায় এনামুল হক বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ওই ঘটনায় দেয়া অভিযোগের ভিত্তিতে অপরাধিদের গ্রেফতারসহ আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com