প্রকাশিত হয়েছেঃ জুলাই ২০, ২০২৩ সময়ঃ ৬:৩০ অপরাহ্ণ

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি।।

ময়মনসিংহের সদর উপজেলায় চর নিলক্ষীয়া ইউনিয়নের বিজয়নগর গ্রামে পারিবারিক কলহের জেরে ভাতিজির দায়ের কোপে নুরুন্নাহার (৪০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মূলহোতা মারুফা, মানিক দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পার্শ্ববর্তী তারাকান্দা থানার বিশকা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। নিহত নুরুন্নাহার ওই এলাকার আ. কাদির ব্যাপারীর স্ত্রী। মারুফা একই এলাকার মানিক ড্রাইভারের স্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে কোতোয়ালী মডেল থানা পুলিশ প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

কোতোয়ালী মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম ফকির প্রেস ব্রিফিংয়ে জানান, বুধবার রাত ৯টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের বিজয়নগর গ্রামে পারিবারিক বিষয় নিয়ে নুরুন্নাহারের সঙ্গে মারুফা আক্তারের ঝগড়া হয়। এক পর্যায়ে ময়মুনা ও তার মেয়ের জামাই মানিক তাকে জাবরে ধরে। এ সময় ময়মুনার মেয়ে মারুফা ধারালো দা নিয়ে তার ফুফু নুরুন্নাহারকে স্বজোরে কোপ দেয়। রক্তাক্ত আহত অবস্থায় নুরুন্নাহার ঘটনাস্থলেই মারা যায়।

এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। প্রেস ব্রিফিংয়ে কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক হোসেন এবং পুরিশ পরিদর্শক ওয়াজেদ আলী উপস্থিত ছিলেন। গ্রেপ্তারকৃত দুই আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com