প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ১৫, ২০২৪ সময়ঃ ৪:২৪ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় আগুনে পুড়েছে পাঁচটি দোকান। গত শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের বড়চালা বেনাপাগলার মোড় নামক স্থানে ওই অগ্নিকান্ডটি ঘটে। পরে দীর্ঘ আড়াই ঘন্টার চেষ্টায় স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষনে আগুনে পুড়ে যায় মালামালসহ ওইসব দোকান। স্থানীয় ইউপি সদস্য সানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, গত শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের বড়চালা বেনাপাগলার মোড় নামক স্থানের জাহাঙ্গীরের তুলা ও সার-বীজের দোকানে আগুনের সূত্রপাত হয়ে পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। ঘটনাটি টের স্থানীয় মসজিদের মাইকে ঘোষণা দিলে আশপাশের লোকজন আগুন নিয়ন্ত্রনে লেগে যায় এবং দীর্ঘ আড়াই ঘন্টার টেষ্টায় তারা ওই আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়। ততক্ষণে মালামালসহ মো. জাহাঙ্গীর হোসেনর তুলা ও সার-বীজের দোকান, মো. আবু সাঈদের কাপড়ের  দোকান, আবদুর রাজ্জাকের দুইটি তালার দোকার এবং খোকন মিয়ার চায়ের দোনটি পুড়ে যায়।
ক্ষতিগ্রস্তদের দাবি, আগুনে মালামালসহ তাদের দোকান পুড়ে কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
ভালুকা ফায়ারসার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাস্তা খারাপের জন্য তারা গাড়ি নিয়ে ঘটনাস্থলে যেতে পারেননি। পরে হেটে গিয়েছেন, কিন্তু ওই সময়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। আগুনের সূত্রপাত বা ক্ষয়ক্ষতি বিষয়ে পরে বলা যাবে বলে ওই কর্মকর্তা জানান।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com