প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ১২, ২০২৪ সময়ঃ ৭:০৫ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা উৎসব সুষ্ঠুভাবে পালনের লক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিন এর সভাপতিত্বে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তা নিয়ন্ত্রণে. রাখার প্রত্যায় ব্যক্ত করে দিকনির্দেশনা মূলক আলোচনা করেন সেনা ক্যাম্পের মেজর শরীফ, সহকারী কমিশনার (ভূমি) আমির সালমান রনি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কে এম এহছান এডভোকেট, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবাশীষ রাজবংশী, গফরগাঁও থানার ওসি শিবিরুল ইসলাম, পাগলা থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ আব্দুল হামিদ খান,‌ পৌর বিএনপির আহবায়ক মোঃ ফজলুল হক, গফরগাঁও থানা জামায়াতের আমির মাওলানা ইসমাইল হোসেন সোহেল, পাগলা থানা জামায়াতের আমির মাওলানা এমদাদুল হক, পাগলা থানা বিএনপির যুগ্ম আহবায়ক স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক দিদারুল ইসলাম দিদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার রায়, সাধারণ সম্পাদক অনীল চন্দ্র রায়, সহ সম্পাদক মৃদুল সাহা চৌধুরী প্রমুখ।
এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, জামায়াত, বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলা বিএনপি ও জামায়াত এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বছর এ উপজেলায় ১৬টি মন্ডপে পূজার আয়োজন করা হয়েছে।
#####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com