প্রকাশিত হয়েছেঃ জুন ১৯, ২০২৪ সময়ঃ ৪:১৭ অপরাহ্ণ

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)।।
ময়মনসিংহের ভালুকায় গরুর গুতায় শামছুদ্দিন (৬৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার (১৬ জুন) সন্ধ্যায় উপজেলার চান্দাব বোর্ডবাজার গরুর হাটে। নিহত কৃষক চান্দাব পশ্চিম পাড়ার মৃত কুরবান আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার বিকেলে চান্দাব বোর্ডবাজার অস্থায়ী গরুর হাটে শামছুদ্দিন একটি ষাঁড় গরু বিক্রির জন্য নিয়ে যান। ষাঁড়টি এক লাখ ১০ হাজার টাকায় তিনি বিক্রিও করেন। বাজার থেকে বের করার সময় ষাঁড়টি শামছুদ্দিনকে গুতাদিয়ে নিক্ষেপ করে, এতে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। বাজার থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি বাড়ি চলে যান। পরদিন (রোববার) শামছুদ্দিনের শারীরিক অবস্থা খারাপ হলে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে ভালো চিকিৎসা না পাওয়ায় তাকে বাড়ি নিয়ে যাওয়া হলে সন্ধ্যায় তিনি মারা যান। পরদিন সোমবার ঈদের নামাজের পর জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
১১ নাম্বার রাজৈ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শামছুদ্দিন নামে এক কৃষক বাজারে গরু নিয়ে গেলে ওই গরুর গুতায় তিনি গুরুতর আহত হয়ে রোববার নিজ বাড়িতে তিনি মারা যান।

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com