প্রকাশিত হয়েছেঃ সেপ্টেম্বর ৮, ২০২৪ সময়ঃ ৫:২১ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে মাটিতে কোন সন্ত্রাসী ও চাঁদাবাজির ঠাঁয় হবে না। এখানে সন্ত্রাস ও চাঁদাবাজ থাকবে না, বিশেষ করে মাদকের কোন দৌরাত্ম থাকবে না। আধুনিক গফরগাঁও গড়ে তুলতে সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাবো। কথাগুলো বললেন জেলা দক্ষিণ বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও গফরগাঁও উপজেলা বিএনপির যুগ্ম  আহবায়ক মোঃ মুশফিকুর রহমান।

বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে
গত শনিবার রাতে গফরগাঁওয়ে রোড মার্চে উপজেলার পাগলা থানার নিগুয়ারি ইউনিয়নের ত্রিমহনী পল্টন মোড়ে সম্প্রীতির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, বিগত সরকার আধিপত্যবাদী ভারতের সাথে আতাঁত করে এদেশের আগামী প্রজন্মকে টিকটক প্রজন্ম, বিকলাঙ্গ প্রজন্ম হিসেবে প্রতিষ্ঠার জন্য নানা ভাবে ব্যবস্থা গ্রহণ করেছিলো। যাতে আগামী প্রজন্ম নেতৃত্ব দিতে না পারে। আমি তরুণ প্রজন্মের কাছে এ বিষয়ে সজাগ থাকার জন্য আহ্বান জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন পাগলা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আনসার উদ্দিন, উপজেলা বিএনপির সদস্য সাইফুল ইসলাম, ফজলুল হক, মোশাররফ হোসেন, পৌর বিএনপির সদস্য সেলিম আহমদ, জেলা দক্ষিণ যুবদলের সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ আসাদুজ্জামান সোহেল, যুবদল নেতা নাজমুল হক এডিশন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মীর মোজাম্মেল হোসেন মনন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজহারুল ইসলাম রিজভী, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল বাপ্পী, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল রায়হান অপু ও গফরগাঁও সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমীর হামজা প্রমূখ।
এর আগে মুশফিকুর রহমানের নেতৃত্বে পৌরশহরের ফেডারেশন মাঠ থেকে মোটর শোভাযাত্রায় প্রায় ১ হাজার যানবাহনের এক বিশাল বহর অংশ নেয়। এ সময় উপজেলা বিএনপির পক্ষ থেকে মহিরখারুয়া বাজার, কান্দিপাড়া বাজার, পাগলা বাজার, শেখবিটা বাজার, পাতলাশী ও সতেরবাড়ি এলাকায় পথসভার আয়োজন করা হয়। গভীর রাত পযর্ন্ত চলা এসব পথসভায় বিপুল সংখ্যক লোকের সমাগম ছিল ।
#####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com