প্রকাশিত হয়েছেঃ জুলাই ১৩, ২০২৪ সময়ঃ ৬:৫৫ অপরাহ্ণ

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধি।।

ময়মনসিংহের গফরগাঁওয়ে চরকামারিয়া উজান পাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতা- পুত্রকে কূপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিবেশী প্রতিপক্ষের লোকজন। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার চরকামারিয়ার প্রতিপক্ষের বাড়ি সামনে এ ঘটনা ঘটে।
আহত পিতা-পুত্রকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই গফরগাঁও থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়।

জানা গেছে, উপজেলার চরআলগী ইউনিয়নের চরকামারিয়া উজান পাড়া এলাকায় দুলাল উদ্দিনের সাথে আঃ মান্নানের জমি -জমা নিয়ে দীর্ঘদিন দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে শুক্রবার সন্ধ্যায় দুলাল উদ্দিন মাগরিব নামাজ আদায় করতে চরকামারিয়া গোরস্থান মসজিদে দিকে যাওয়া পথে একই পাড়া আঃ মান্নান ও মোঃ আক্কা’র নেতৃত্বে ৫/৬ জনের একদল লোক অস্ত্রশস্ত্র নিয়ে দুলাল উদ্দিনের (৫৮) পথরোধ করে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালায়। তাদের রামদা আঘাতে তার মাথা ও হাতের আঙুল গুরুতর রক্তাক্ত জখম হয়। এসময় তার ডাক চিৎকারে ছেলে আলফাজ (১৭) পিতাকে বাঁচাতে এলে হামলাকারীরা তাকেও রামদা দিয়ে কুপিয়ে ডান পায়ের উরুতে কাটা রক্তাক্ত জখম করে। এবং ঘটনায় মামলা করলে জানে মেরে ফেলবে হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা পিতা -পুত্রকে উদ্ধার করে  প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পিতা -পুত্রকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় ওই এলাকায় দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিনূজ্জামান খান‌ জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
#####

প্রকাশক ও সম্পাদক

আসাদুজ্জামান (ফজলু)

হাউজ নং: ২০, ফ্ল্যাট নং: বি২, রোড নং: ০৭

সেকশন: ১২, উত্তরা, ঢাকা – ১২৩০

মোবাইল: ০১৭১৮-১৯২৬৮৫, ০১৭৬১-৫৮২৩৩৮

ইমেইল: contact@digontabarta.com